featured-content

Sunday, May 15, 2011

এনজিওর অফিসার মেয়ে জোর করে মাঝরাতে অফিসে বসে ভোদা চুদালো

লিখেছেন আনন্দ রায় আমি এই সাইডে একবারেই নতুন মাল। একটা এনজিও তে চাকুরী করি অডিটর হিসাবে হেড অফিস ঝিনাইদহে। তখন আমি অডিটর। একটা শাখা অফিসে গেলাম অডিট করতে। আর তখনই দেখলাম রিতাকে। সংশ্লিষ্ট শাখার ক্রেডিট অফিসার। বিধবা এক বাচ্চার মা। যৌবন যেন গতর বেয়ে চুইয়ে পড়ছে। ওকে দেখেই আমার মনে হলো যেভাবেই হোকনা কেন ওকে লাগাতেই হবে। এনজিও তে মাগি চুদা কোন ব্যাপারই না। এজন্যে ঝিনাইদহে আমি কলিকদের সাথে বাসা ভাড়া করে রেখেছি। তবে মিতাকে ওখানে নেওয়া যাবে না। এক মাগিকে কয়েকজন মিলে লাগালে কেমন যেন এঁটো এঁটো লাগে। আবার সংস্থার উপরআলাদের যোগান দিতে হয়। এ সংস্থায় আমার প্রায় আট বছর চাকুরী বয়েস হলো। এর মধ্যে প্রায় পঞ্চাশটার মত মেয়েকে আমি চুদেছি, প্রায় ২০ জনকে বসদের কাছে পাঠিয়েছি। তারই কাহিনী ধারাবাহিকভাবে বলবো । আবার শুরু করলাম। কিছুক্ষণ আগে এক ভাই কমেন্ট করলো যে, “শালা মজা নিস ?” হাঁ ভাই, আমি মজা নিই। যৌনতার মজা আলাদা মজা। কেন আপনারা মজা পান না ? যা হোক কাহিনীতে ফিরে আসি। আমার কলিগ মোস্তফার মেয়ে পটানোর একটা কৌশল আছে। কৌশলটা হলো (এনজিওর ক্ষেত্রে) প্রথমে যে মহিলা কর্মীকে টার্গেট করা হবে তার বিস্তারিত তথ্য সংগ্রহ করতে হবে। এক্ষেত্রে অবিবাহিত এবং যুবতী বিধাব অগ্রগণ্য। তাদের সাথে কিস্তি আদায় বা মাঠ তদন্ত করার জন্যে সাথে করে গ্রামে যেতে হবে। পথে একাকীভাবে তার সাথে প্রথমে পারিবারিক আলাপ দিয়ে শুরু করতে হবে, বিধবা হলে আর যদি তার কোন সন্তান থাকে তাহলে তার ঐ সন্তানের ব্যাপারে ভাল ভাল উপদেশ দিয়ে তার আস্থাভোজন হতে হবে। তারপর শুরু করতে হবে কথার খেলা ...... এভরা যৌবনে একা একা কি চলা যায়, শরীরের ও একটা চাহিদা আছে । একথা চলবে মোবাইলে ....... চলবে গ্রামের নির্জন পথে, যদি অফিসের মটরসাইকেল থাকে তাতে.. ......... এভাবেই চলতে চলতে প্রথমে তার হাতের বাহুতে হাত দিতে হবে (ভুল করেও প্রথমে বুকে হাত মারা যাবে না, তাহলে শিকার ফস্কে যাবে) যদি রেসপন্স ভাল হয় তাহলে বুঝতে হবে মাল ফিট । যাহোক উপরের তরিকায় চলতে থাকলাম। মোবাইলে ওয়ান-টু-ওয়ান করে ঘন্টার পর ঘন্টা সোনা মধু যাদু বলে পটাতে থাকলাম। এভাবেই ১মাস চলে গেল। ভাল করে খোজ নিয়ে দেখলাম যে, রিতার চাকরী স্থায়ীকরন এখনো হয়নি। ব্যাস যেহেতু আমি হেড অফিসের লোক তাই ওর স্থায়ীকরন বিষয়ে টোপ ফেললাম। একদিন সকালে অফিসে গিয়ে অফিসের সবাই ফিল্ডে গিয়েছে। রিতা একা অফিসে, ওর জ্বর এসেছে। অফিসে ফাঁকা, আমি ওর কাছে গিয়ে কপালে হাত রাখলাম। গায়ে বেশ উত্তাপ। আলতো কওে জড়িয়ে ধরে বললাম ‘থার্মোমিটার দিয়ে দেখতে হবে জ্বর কত’ ও আমাকে ছাড়ানোর জন্যে আমার দু’হাতের বাধনে কিছুক্ষণ ছটফট করে ক্ষান্ত দিলো। আমি আরো শক্তভাবে ওকে আমার বুকের সাথে জড়িয়ে ধরে প্রথমে ওর কপালে একটা চুমু দিলাম। চুপ করে আছে দেখে ওর কমলা লেবুর কোয়ার মত ঠোটের নিচের অংশ চুষতে থাকলাম। জ্বরের উত্তাপ, সে∙ের উত্তাপ সবকিছু মিশে একাকার হয়ে গেল। কিছুক্ষণ পর সম্বিত ফিরে পেয়ে ও বললো, ছাড়েন কেউ এসে পড়বে। আমি আরো চেপে ধরে বললাম, না আমি আরো চায়। ও বললো, এখন ছাড়েন তো আরও সময় আছে পরে হবে। আমি আরও গভীরভাবে চুমু খেতে খেতে আমার জিব ওর মুখের মধ্যে ঢুকেয়ে দিলাম ও আমার জিব চুষতে চুষতে আমার গলা দু’হাতে পেচিয়ে ধরল। এর মধ্যে আমি বললাম কালকে আমার সাথে যেতে হবে। ও চুম্বনরত অবস্থায় আমার সাথে সায় দিতে থাকল। এর মধ্যে অফিসের বুয়া (এনজিও অফিসগুলোতে দুপুরের খাবার মেসের মত রান্না হয়, এজন্যে রান্নার বুয়া থাকে) এসে দরজাতে নক করলে আমরা তারাতাড়ি আলাদা হয়ে আলাদা হয়ে আমি আমার রুমে বসলাম। রিতা গিয়ে দরজা খুলে দিল। টেবিলে কাজ করছি আর ভাবছি সামনের বৃহস্পতিবার, এদিনই কাজ সারতে হবে। তার পরের দিন জরুরী তলবে হেড অফিস ঝিনাইদহে যেতে হলো। যাওয়ার সময় রিতাকে বলে গেলাম আগামী বৃহস্পতিবারে বিকালে আমার সাথে যেতে হবে। ও আশাংকা করছিল যে যদি জানাজানি হয় তাহলে বিপদ হবে। আমি ওকে এব্যাপারে কোন চিন্তা করতে নিষেধ করে বললাম যে আগামী সপ্তাহের মধ্যে তোমার চাকুরী যাতে স্থায়ীকরণ হয় সে ব্যাপারটা আমি দেখব। এর মধ্যে খরব এলো আমার বউ তার অসুস্থ্য বাবাকে দেখার জন্যে মানিকগঞ্জ গেছে। ব্যাস আমার পথ পরিষ্কার। এখন রিতাকে অনায়াসেই আমার বাড়ীতে তোলা যাবে। দেখতে দেখতে বহস্পতি বার চলে আসলো । মোবাইলে রিতার সাথে কথা চলছে। ওকে বললাম তুমি অফিস শেষ করে বাড়ী যাবার কথা বলে বিকালের বাস ধরে কালীগঞ্জ আসবে আমি তোমাকে কালীগঞ্জ বাসষ্ট্যান্ড থেকে তুলে নেব। চলবে........

2 comments:

আমি সীমা ।খুলনায় বাসা আমার।আমি আপনাদের সাথে ফোন sex করতে চাই

রেট ৩০ মিনিট ১০ টাকা ৬০ মিনিট ২০ টাকা ।আমার সাথে sex

করতে চাইলে এই নাম্বারে কল করুন 01986606714 পিলিজ

Post a Comment

featured-content

Share

Twitter Delicious Facebook Digg Stumbleupon Favorites More